,

হবিগঞ্জে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের দায়িত্বভার গ্রহণ

নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার চ্যালেঞ্জ

জুয়েল চৌধুরী : হবিগঞ্জের নবাগত পুলিশ সুপার আক্তার হোসেন, বিপিএম-সেবা যোগদান ও দায়িত্বভার গ্রহণ করেছেন। গত বৃহস্পতিবার রাতে তিহবিগঞ্জে যোগদান করে বিদায়ী পুলিশ সুপার এসএম মুরাদ আলির কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী পুলিশ সুপার এবং পুলিশ সুপার হবিগঞ্জ এর দায়িত্বভার বুঝিয়ে দেন।
প্রসঙ্গত, পুলিশ সুপার আক্তার হোসেন, বিপিএম-সেবা ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারের একজন কর্মকর্তা। হবিগঞ্জে যোগদানের পূর্বে তিনি উপ-পুলিশ কমিশনার হিসেবে ডিএমপি, ঢাকায় কর্মরত ছিলেন।
হবিগঞ্জের জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য নবাগত পুলিশ সুপার হবিগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, হবিগঞ্জের জনগণ বাস্তবিকই বন্ধুভাবাপন্ন। আমি সর্বদাই হবিগঞ্জবাসীর নিকট আইনের প্রতি আনুগত্য আশা করি। যেহেতু পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা দুঃসাধ্য তাই আমি আপনাদের গুরুত্বর্পূণ ও সুচিন্তিত পরামর্শকে সর্বদাই স্বাগত জানাই। আপনাদের চারপাশে প্রতিনিয়ত ঘটমান অপরাধ সংক্রান্ত তথ্য প্রদানকে আমরা উৎসাহিত করি এবং এ ধরনের সংবাদ ও সংবাদদাতার নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষায় আমরা সর্বদাই সচেতন। তিনি আরো বলেন, আমি কাজের মাধ্যমে হবিগঞ্জবাসীর আস্থা ও বিশ্বাস অর্জনে দৃঢ় প্রতিজ্ঞ।
এ সময় নবাগত পুলিশ সুপার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা চ্যালেঞ্জ বলেও জানান। তবে আগামী দিনগুলোতে হবিগঞ্জবাসীকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ হবিগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম, হবিগঞ্জ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খলিলুর রহমান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তীসহ হবিগঞ্জ জেলা পুলিশের বিভিন্নপদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।


     এই বিভাগের আরো খবর